বেনাপোল সীমান্তে নারী ও পুরুষসহ আটক ১৬

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৭, ০৫:৪৫ পিএম

যশোরের বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় নারী, পুরুষ ও শিশুসহ ১৬ বাংলাদেশিকে আটক করেছে বিজিবির সদস্যরা। তবে এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

শনিবার (১৮ নভেম্বর) সকাল ৮টায় ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের সাদিপুর সড়ক থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটকদের মধ্যে ১২ পুরুষ, ৩ নারী ও ১ শিশু রয়েছেন। এদের বাড়ি গোপালগঞ্জ, ফরিদপুর, খুলনা, বাগেরহাট ও ভোলা জেলার বিভিন্ন এলাকায়। ভালো কাজের প্রলোভনে বিভিন্ন সময় এরা দালালের মাধ্যমে ভারতে গিয়েছিল পরে কাজ না পেয়ে ফেরার পথে তাদের আটক হয় বলে জানা গেছে।

বিজিবি জানায়, তাদের কাছে গোঁপন খবর আসে বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে একদল নারী-পুরুষ ভারত থেকে ফিরছে। এ সময় বিজিবি অভিযান চালিয়ে বেনাপোলের সাদিপুর সড়ক থেকে ১৬ বাংলাদেশিকে আটক করে। এর আগে বিজিবির অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় দালাল চক্র।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুল ওয়াব বলেন, তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দের প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: