জিবিজি ছাত্রলীগ নেতা তমাল সন্ত্রাসী হামলায় আহত: ভিপিসহ আসামী ৬

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৭, ০৫:৫৯ পিএম

ফরমান শেখ এলিন,
টাঙ্গাইল থেকে:

টাঙ্গাইল ঘাটাইলের জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জিএস ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম তমাল দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (১৭ নভেম্বর) রাতে উপজেলার সাধুরপাড়া গলগণ্ডা প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তমালকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ছাত্রলীগ নেতা তমাল ঘাটাইল পৌরসভার পশ্চিমপাড়ার মো: নাজিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় জিবিজি কলেজের ভিপি ও পৌর কাউন্সিলর লিটন সহ ৬জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়দের দাবি, ঘাটাইলে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। আক্রমণকারীরা মুখোশ পড়া থাকলেও অনেকেই তাদেরকে চিনতে পেরেছে। অহেতুক ঝামেলায় জড়াতে পারে- এজন্য কেউ মুখ খুলছে না।

ছাত্রলীগ নেতা শাহেদ আহমেদ জানান, শুক্রবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে তমাল সাংগঠনিক কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় একদল মুখোশধারী সন্ত্রাসী উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুরপাড়া গলগণ্ডা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় রবিউল ইসলাম তমালের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা তার মাথা, বুক ও পা সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে।

এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো: মহিউদ্দিন পিপিএম বিডি২৪লাইভকে জানান, ছাত্রলীগ নেতা তমালের স্বজনরা চিকিৎসা কাজে ব্যস্ত রয়েছেন। এ ঘটনায় মামলার দায়ের করা হয়েছে। মামলায় জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি, পৌর কাউন্সিলর লিটন সহ ৬জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে দ্রুত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: