ছিনতাইকারীর কবলে ডিবি পুলিশ!

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ০৬:০৩ পিএম

রাজধানীর মালিবাগের মৌচাক এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েছেন মাহবুবুল হক (৪৫) নামে গোয়েন্দা পুলিশের (ডিবি) এক পরিদর্শক। সেই সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে তিনি আহত হয়েছেন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে মৌচাকের সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। আহত মাহবুবুল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিবির পশ্চিম বিভাগে কর্মরত। পরিবার নিয়ে শাহজাহানপুর গুলবাগে থাকেন তিনি।

আহতের সহকর্মী সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফুয়াদ আহমেদ জানান, রাতে বিভিন্ন জায়গায় অভিযান শেষে ভোরে মিন্টু রোডের অফিসে ফেরেন পুলিশ কর্মকর্তা মাহবুবল হক।

রিকশা করে বাসায় ফেরার পথে ভোর সাড়ে ৫টার দিকে মৌচাক সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছালে দুই ছিনতাইকারী তার রিকশা থামিয়ে ধারালো অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাত ফেরাতে গিয়ে তার ডান হাতের আঙ্গুল কেটে গেছে বলে জানান এএসআই ফুয়াদ। বর্তমানে ঢামেক হাসপাতালে তার চিকিৎসা চলছে।

বিডি২৪লাইভ/ইম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: