মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

হাই ভোল্টেজ ম্যাচে ঢাকার টার্গেট ১৪৩

২১ নভেম্বর, ২০১৭ ১৯:৩৮:৪০

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের (২১ নভেম্বর) হাইবোল্টেজ ম্যাচে সন্ধ্যায় মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। নির্ধারিত ২০ ওভার খেলেতে নেমে ১বল হাতে থাকতে সবকটি উইকেট হারিয়ে ১৪২ রান করে রংপুর রাইডার্স। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে প্রথমে টস হেরে ব্যাটিংয়ে নামে মাসরাফি বিন মতুর্জার রংপুর রাইডার্স।

ব্যাটিংয়ে নেমে রংপুর রাইডার্সের দুই ওপেনিং ব্যাসম্যান ব্রেন্ডন ম্যাককালাম ও ক্রিস গেইল ধীরগতিতে খেলা শুরু করে। দলীয় ৭ রানে জীবন পায় ক্যারেবিয়ন ব্যাটিং দানব ক্রিস গেইল তার ক্যাচটি ছারেন আবু হায়দার রনি এর পর ৩২ রানে ব্রেন্ডন ম্যাককালামকে বোল্ড করে সাজঘরে ফিরায় শহিদ আফ্রিদি কিন্তু সেই সময় রংপুরের আসার আলো ছিলো ক্রিস গেইল।

ম্যাককালাম ফিরে যাওয়ার পর আবু হায়দার রনি কে সাথে নিয়ে ঢাকা ডায়নামাইটস বোলাদের উপর চরাও হয় ক্যারেবিয়ন ব্যাটিং দানব ক্রিস গেইল ছক্কা মেরে হাফ সেঞ্চুরি পূরন করে তিনি। ২৮ বল খেলে ৫১ রান করে মোসাদ্দেক হোসেনের বলে সেই আবু হায়দার রনির হাতেই ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যায় । ৪টি ছক্কা ও ৫টি চার মেরে ইনিংস সাজান এই ব্যাটিং দানব। ক্রিস গেইল ফিরে গেলে মাঠে আসে শাহরিয়ার নাফীস ত্নে আজও ব্যাট হাতে ব্যার্থ ৯ বলে ৯ রান করে ফিরে যায় তিনি। তখন কিছুটা চাপে পরে রংপুর। তারপর বড় ইনিংস কেউই খেলতে পারেনি মাশরাফি ১১ বলে ১৫, মিথুন ২৬ বলে ২২ থিসারা পেরেরা ৯ বলে ১৫, জিয়াউর রহমান ৯ বলে ৪,সোহাগ গাজী ১ বলে ০, রুবেল হোসেন ১ বলে ০ করে ফিরে যায়।

রংপুর রাইডার্স ৫ ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৫ নাম্বারে আর ঢাকা ডায়নামাইটস ৭ ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ২ নাম্বারে

সংক্ষিপ্ত স্কোর
রংপুর রাইডার্সঃ ১৪২/১০ (১৯.৫ ওভার)
ব্যাটিং করছেঃ লাসিথ মালিঙ্গা (০*),
টার্গেটঃ১৪৩

আউটঃ ব্রেন্ডন ম্যাককালাম, ক্রিস গেইল, শাহরিয়ার নাফীস, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, থিসারা পেরেরা, জিয়াউর রহমান, মাশরাফি বিন মর্তুজা, সোহাগ গাজী, রুবেল হোসেন।

ঢাকা ডায়নামাইটস একাদশ : এভিন লুইস, শহিদ আফ্রিদি, মেহেদী মারুফ, সাকিব আল হাসান, জহুরুল ইসলাম অমি, কাইরন পোলার্ড, মোসাদ্দেক হোসেন, সুনিল নারিন, আবু হায়দার রনি, মোহাম্মদ আমির।

রংপুর রাইডার্স একাদশ : ব্রেন্ডন ম্যাককালাম, ক্রিস গেইল, শাহরিয়ার নাফীস, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, থিসারা পেরেরা, জিয়াউর রহমান, মাশরাফি বিন মর্তুজা, সোহাগ গাজী, রুবেল হোসেন, লাসিথ মালিঙ্গা।

বিডি২৪লাইভ/এস এ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: