প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

রহস্যময়ী এই ‘পুলিশ অফিসার’কে চিনে রাখুন!

২২ নভেম্বর, ২০১৭ ১০:২৪:০০

এই সেই ছবি। — ফেসবুক

সুন্দরী পুলিশ অফিসারের হাতে গ্রেফতার হতেও রাজি। ভারতের পঞ্জাব পুলিশে এমন সুন্দরী অফিসার আদৌ রয়েছেন কিনা তার খোঁজ না নিয়েই ভিড় লেগে গিয়েছে গ্রেফতার হওয়ার।

অন্তত সোশ্যাল মিডিয়ায় তাঁর নিজের থেকে বিনা অপরাধে ধরা বন্দি হতে ইচ্ছা প্রকাশ করেছেন। দেখুন কেমন কেমন প্রতিক্রিয়া জমছে স্টেশন হাইজ অফিসার হারলিম মানকে ঘিরে।

এবার আসল কথাটা জানা যাক। না, ইনি আদৌ কোনও পুলিশ অফিসার নন। ইনি অভিনেত্রী কাইনাত অরোরা। আদতে বলিউডের অভিনেত্রী হলেও এখন অভিনয় করছেন পঞ্জাবে। বলিউডে সেভাবে সাফল্য পাননি অভিনেত্রী কাইনাত অরোরা।

অভিনয় করেছেন ‘গ্র্যান্ড মস্তি’, ‘খাট্টা মিঠা’ ছবিতে। এখন পঞ্জাবি ‘জগ্গা জিউনদে’ ছবিতে এক মহিলা পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। আর সেই ছবির শ্যুটিং-এর সময়ে তোলা ছবিই ভাইরাল হয়ে যায়। আর তাতেই যত কাণ্ড।

শেষে নিজেকে বাঁচাতে কইনত অরোরা নিজের ইন্সটাগ্রামে পোস্ট করে জানিয়েছেন, তিনি আদৌ পুলিশ অফিসার ননয়। হারলিন মান তাঁর নাম নয়। ওটা তাঁর আগামী ছবির চরিত্রের নাম। সূত্র: এবেলা।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: