প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

পুরুষ ঠাসা ক্লাসরুমে কলা খেয়ে গ্রেফতার সঙ্গীত শিল্পী!

২২ নভেম্বর, ২০১৭ ১৩:১৯:০০

অপরাধ একটায় কলা খেয়েছিলেন তিনি। আর সেই কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মিশরে। মিশরের নামকরা পপ তারকা শাইমা তার এক মিউজিক ভিডিওতে একটি কলা খাওয়ার ‘অপরাধে’ এখন অভিযুক্ত।

মিউজিক ভিডিওতে তার কলা খাওয়া নিয়ে এখন তোলপাড় বিনোদন দুনিয়া। মিশরে কলা খাওয়ার ওপরে কোনো নিষেধ নেই। কিন্তু শাইমা তার ভিডিওতে এমন কাণ্ড করেছেন যে, তাকে গ্রেফতার না করে উপায় ছিল না আইন রক্ষকদের।

ভিডিওটিতে দেখানো হয়েছে, একটা পুরুষ ঠাসা ক্লাসরুমে তিনি নাচ করছেন। ক্লাসের বোর্ডে বড় করে লেখা রয়েছে '69' এবং তিনি অন্তর্বাস পরে নাচতে নাচতে কখনো একটা কলা খাচ্ছেন, কখনো একটা আপেল চাটছেন।

বলাই বাহুল্য এই সবক’টি কাণ্ডই দারুণ রকমের ইঙ্গিতবাহী। কলা খাওয়া, আপেল চাটা থেকে শুরু করে এই '69' সবকিছুই পর্নোগ্রাফির অনুষঙ্গ বহন করে।

প্রাথমিক ভাবে ২১ বছেরের এই তারকাকে গ্রেফতার করা হলেও তার বিরুদ্ধে কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। সেই সঙ্গে মিশরের কোথাও তার অনুষ্ঠান করার ওপরে নিষেধাজ্ঞা আরোপিত হয়নি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: