হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

সড়ক দুঘর্টনায় কলেজ ছাত্রের মৃত্যু!

২২ নভেম্বর, ২০১৭ ১৮:১০:১১

ছবি: প্রতিকী

সড়ক দুর্ঘটনায় আহত কুমিল্লা ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র আসিফ আহমেদের মৃত্যু হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আসিফ আহমেদ কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সৌদি প্রবাসী জামাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৮টায় বাসা থেকে কলেজে যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সেনানিবাস এলাকায় রাস্তা পারাপারের সময় ইস্টার্ন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের একটি বাসের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন আসিফ। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা সিএমএইচ হাসপাতালে ভর্তি করায়। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে তাকে চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে কুমিল্লা সিএমএইচ থেকে জরুরী ভিত্তিতে ঢাকায় নেয়া হয়। সে এখন সংকটাপন্ন অবস্থায় লাইফ সাপোর্টয়ে থাকা অবস্থায় গতকাল বুধবার সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/ইম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: