সম্পাদনা: ইমন

ডেস্ক এডিটর

অতিরিক্ত নেওয়া অর্থ ফেরত দিলেন প্রধান শিক্ষক 

২২ নভেম্বর, ২০১৭ ১৮:১৩:০০

মাসুদ রেজা শিশির
রাজবাড়ী থেকে:

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের সাঁজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয়ে ২০১৮ সালের এসএসসি পরীক্ষার ফরম ফিলাপে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ উঠেছিল এরই প্রেক্ষিতে বিভিন্ন পত্রিকায় ও অনলাইনে সংবাদ পরিবেশন হওয়ায় পাংশা উপজেলা নির্বাহী অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের মাধ্যমে অতিরিক্ত অর্থ শিক্ষার্থীদের ফেরত দেওয়ার নির্দেশ প্রদান করার পর ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষার্থীদের নিকট থেকে নেওয়া অতিরিক্ত টাকা ফেরত দিয়েছে বলে জানাগেছে।

গতকাল বুধবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানাগেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সের আলী শিক্ষার্থীদের টাকা ফেরত দেওয়া একটি মাষ্টার রোল জমা দিয়েছেন। অতিরিক্ত অর্থ আদায় নিয়ে ওই বিদ্যালয়ের এক পরীক্ষার্থী বলেন আমাদের কাছ থেকে অতিরিক্ত টাকা নিয়েছিল আমরা সে টাকা ফেরত নিয়েছি এবং একটি নোটিশে সই করেছি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সের আলী বলেন যাদের নিকট থেকে অতিরিক্ত অর্থ নেওয়া হয়েছিল তাদের সকলেরই অর্থ ফেরত দেওয়া হয়েছে।

স্থানীয় একটি সুত্র দাবী করেন টাকা ফেরত দেওয়ায় শিক্ষার্থীদের মধ্যে সস্তি ফিরেছে। এলাকাবাসির দাবী ভবিষৎ যেন আর কোন দিন বিদ্যালয়টিতে এরুপ না করা হয়। প্রসঙ্গত ২০১৮ সালে এ বিদ্যালয় থেকে ৯৭ জন শিক্ষার্থী এস এস সি পরীক্ষায় অংশ গ্রহন করবে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: