প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আব্দুল্লাহ আল মামুন

স্টাফ করেসপন্ডেন্ট

‘সরকারের স্বাভাবিক পতন হবে বলে মনে হয় না’

২২ নভেম্বর, ২০১৭ ১৯:০৯:৪১

সরকারের স্বাভাবিক পতন হবে বলে মনে হয় না, পতনে বাধ্য করতে হবে। বর্তমান সরকার জগদ্দল পাথরের ন্যায় জনগণের উপর চেপে বসেছে। তারা নিজে থেকে যাবেনা। এই জগদ্দল পাথরকে হামার দিয়ে জোড় করে সরাতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই পারথ সরাতে না পারলে দেশের অস্বিত্ব থাকবে না উল্লেখ করে তিনি বলেন, দেশের ছাত্র সমাজ, যুব সমাজকেই এই পাথর সরানোর নেতৃত্ব দিতে হবে। সামনে এগিয়ে আসতে হবে। সকল বাধা দূর করে।

বুধবার (২২ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউশন মিলনায়তনে আয়োচিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাজিব আহসানের সভাপতিত্বে এ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন প্রমুখ

বিডি২৪লাইভ/এস এ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: