সম্পাদনা: ইমন

ডেস্ক এডিটর

ময়মনসিংহে ইনু

‘খালেদা ভূতের সরকার কায়েম করতে চায়’

২২ নভেম্বর, ২০১৭ ২০:১৭:৪০

মঞ্জুরুল ইসলাম
ময়মনসিংহ থেকে:

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, নির্বাচন নিরপেক্ষ করার নামে তথাকথিত সহায়ক সরকার মানে হচ্ছে খালেদা জিয়া ভূতের সরকার কায়েম করতে চায়। বাংলাদেশে কোনো ভূতের সরকার, অস্বাভাবিক সরকার, সামরিক সরকার আর হবেনা।

বুধবার (২২ নভেম্বর) বিকেলে ফুলবাড়িয়া ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত উপজেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনাকে খালেদা জিয়ার মাফ করে দেয়া বছরের রাজনীতির সবচেয়ে বড় ঠাট্রা বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী। খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, শেখ হাসিনার কাছে আপনার মাফ চাওয়া উচিত মানুষ পোড়ানোর জন্য, যুদ্ধাপরাধীদের পক্ষে অবস্থান নেবার জন্য।

দেশের স্বার্থে শেখ হাসিনার সাথে জাসদের ঐক্য আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, সংসদ নির্বাচন আসলেই বিতর্ক শুরু হয়ে যায়। একবার রাজাকারের সরকার, আরেকবার মুক্তিযুদ্ধের সরকার। সরকার বদল হলেই ইতহাস বদলায়। তবে জঙ্গিদের সঙ্গী বেগম খালেদা-জামায়াত চক্রকে আগামীতেও ক্ষমতার বাইরে রাখতে হবে। তারা আবার ক্ষমতায় এলে দেশে জঙ্গি উৎপাদন শুরু করবে, রাজাকারদের পুনর্বাসন করে দেশে লুটপাটের রাজত্ব কায়েম করবে।

জনসভায় উপজেলা জাসদ সভাপতি মো: আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন ময়মনসিংহ-৬-ফুলবাড়ীয়া আসনের ১৪ দলের মনোনয়ন প্রার্থী, ময়মনসিংহ মহানগর জাসদ সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় সহ-সভাপতি আফরোজা হক রীনা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান প্রমুখ।

বিডি২৪লাইভ/ইম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: