শ্রীপুর উপজেলা ছাত্রদলের সভাপতিসহ গ্রেফতার ২

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৭, ০৬:০০ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলা ছাত্রদলের সভাপতি ও জেলা ছাত্রদলের তথ্য ও গবেষণা সম্পাদককে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৯টায় শ্রীপুর পৌরসভার মধ্য বাজার (মাছ মহল) এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো শ্রীপুর উপজেলা ছাত্রদলের সভাপতি সাইফুল হক মোল্লা ও গাজীপুর জেলা ছাত্রদলের তথ্য ও গবেষনা সম্পাদক ফেরদৌস আহমেদ বাবুল।

&dquote;&dquote;

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক বিডি২৪লাইভকে জানান, গ্রেফতারকৃতরা ২০১৫ সালের গাড়ী ভাংচুর মামলার আসামী। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ছাত্রদলের ওই দুই নেতা শ্রীপুর মধ্য বাজারে অবস্থান করছে। পরে ওই এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় গাজীপুর আদলতে পাঠানো হয়েছে।

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ড্যাবের যুগ্ন মহাসচিব অধ্যাপক ডা: রফিকুল ইসলাম বাচ্চু, কেন্দ্রীয় ওলামাদলের প্রতিষ্ঠাতা সভাপতি ও শ্রীপুর উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি ছাত্রদলের দুই নেতাকে গ্রেপ্তারের তিব্র নিন্দা জানিয়েছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: