মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রলীগের ‘স্কুল কমিটি’ হবে

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৭, ০৯:৩৩ এএম

মাধ্যমিক স্কুল পর্যায়ে কমিটি গঠন করতে সব সাংগঠনিক ইউনিটকে নির্দেশ দিয়েছে ছাত্রলীগ।

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক নোটিসে এ নির্দেশনা দেওয়া হয়েছে বলে এমনটাই জানা গেছে।

ওই নোটিসে বলা হয়, ‘ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এবং ছাত্রলীগকে আরো গতিশীল ও বেগবান করার লক্ষ্যে সব সাংগঠনিক ইউনিটের অন্তর্গত মাধ্যমিক স্কুলে ছাত্রলীগের স্কুল কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হলো।
&dquote;&dquote;
ছাত্রলীগের পক্ষথেকে কমিটি গঠন সংক্রান্ত বিষয়ে সার্বিক তত্ত্বাবধানের দায়িত্ব দেওয়া হয় সংগঠনটির কেন্দ্রীয় কমিটি স্কুল-ছাত্রবিষয়ক সম্পাদক মো: জয়নাল আবেদীনকে।

এ প্রসঙ্গে ছাত্রলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা গণমাধ্যমকে জানান, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী মাধ্যমিক স্কুল পর্যায়ে ছাত্রলীগের কমিটি আগেও ছিল। বঙ্গবন্ধুর আদর্শ মাধ্যমিক পর্যায়ে পৌঁছে দিতেই এসব কমিটি কাজ করবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: