সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

ছাত্রীকে ‘ধর্ষণের’ অভিযোগ ৪ বছরের ছাত্রের বিরুদ্ধে!

২৩ নভেম্বর, ২০১৭ ১০:১০:০০

সহপাঠীর উপর ‘ধর্ষণের’ অভিযোগ উঠল এক পড়ুয়ার বিরুদ্ধে। দিল্লির দ্বারকার একটি স্কুলের ঘটনা। যা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে।

রিপোর্টে প্রকাশ, গত শুক্রবার স্কুল থেকে বাড়ি ফেরার পরই কান্নায় ভেঙে পড়ে দ্বারকার একটি বেসরকারি স্কুলের বছর চারের এক ছাত্রী। অনেক জিজ্ঞাসার পরও প্রথমে মুখ খোলেনি ওই পড়ুয়া।

কিন্তু, পরদিন বাবা-মাকে পুরো ঘটনা খুলে বলতেই প্রকাশ্যে আসে বিষয়টি। খবর জি নিউজের।

ওই ছাত্রীর বাবা-মায়ের অভিযোগ, স্কুল চলাকালীন প্রথমে ওই ছাত্রীকে নির্জন জায়গায় নিয়ে যায় তার সহপাঠী। এরপর তাঁর নিন্মাঙ্গের পোশাক খুলে, গোপনাঙ্গে আঙ্গুল চালানো হয়।

প্রথমে ওই ছাত্রী বছরের চারের ওই ছাত্রকে বাধা দেওয়ার চেষ্টা করে, কিন্তু, তাতে কাজ হয়নি। ওই ছাত্রী চিত্কার জুড়ে দিলেও, সাহায্যের জন্য ওই সময় কেউ এগিয়ে আসেনি বলেও অভিযোগ করা হয়েছে ছাত্রীর পরিবারের তরফে।

চলতি সপ্তাহে ঘটনা প্রকাশ্যে আসতেই হুলুস্থুল পড়ে যায়। স্কুল চলাকালীন সবার নজর এড়িয়ে কীভাবে ওই ঘটনা ঘটল, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

ওই ছাত্রীর পরিবারের তরফে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে দ্বারকা থানার পুলিস। পাশাপাশি স্কুল কর্তৃপক্ষ ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছে।

তবে ওই ছাত্রীর মায়ের অভিযোগ, মেয়ের কথা শুনে শনিবার রাতে বিষয়টি নিয়ে তিনি স্কুলের এক শিক্ষককে জানিয়েছিলেন। কিন্তু, বিষয়টিতে প্রথমে গুরুত্ব দিতে নারাজ হয়নি স্কুল কর্তৃপক্ষ।

পরে জানানো হয়, সোমবার স্কুলে হাজির হয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হোক। যা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে ওই ছাত্রীর পরিবার।

জানা যাচ্ছে, ওই পড়ুয়ার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। চিকিত্সকরা জানিয়েছেন, বছর চারের ওই ছাত্রীকে যৌন হেনস্থা করা হয়েছে। যদিও অভিযুক্ত ছাত্রের পরিবারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: