বিএনপি চেষ্টা করেছে কিন্তু সফল হয় নাই: সাহারা

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৭, ০২:১৯ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে এক সাথে কাজ করে আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানিয়েছেন, দলটির সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোল টেবিল মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী-বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত 'বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ- ঐতিহাসিক দলিল শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও বিজয়ী করতে হবে। 

বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ নষ্ট করতে বিএনপি চেষ্টা করেছে কিন্তু সফল হয়নি। এটি এখন আন্তর্জাতিকভাবে স্বীকৃতি প্রাপ্ত ভাষণ। তিনি এজন্য ইউনেস্কোকে ধন্যবাদ জানান। সরকারের উন্নয়নের চিত্র সকলের মাঝে তুলে ধরার আহবান জানান।

আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী। নৌকা সমর্থক গোষ্ঠীর সভাপতি ডা: খোন্দকার ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্ঠা মোজাফফর হোসেন পল্টু, আওয়ামী লীগ নেতা এম এ করিম প্রমুখ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: