বলিউড তারকাকে বিয়ে করলেন জহির খান

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৭, ০৫:১৯ পিএম

অবশেষে বিয়ের পর্বটা সেরেই ফেললেন ভারতীয় প্রাক্তন ক্রিকেটার জহির খান। দীর্ঘদিনের বান্ধবী বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেছেন ভারতীয় প্রাক্তন এ পেসার।

বৃহস্পতিবার সকালে অভিনেত্রী সাগরিকা ঘটকের সঙ্গে রেজিস্ট্রি সম্পন্ন হয় তার। বিয়ের পর তাদের প্রথম ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন জহিরের ফিটনেস স্টুডিও'র প্রধান অঞ্জনা শর্মা।

এদিন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে মালাবদল করেন জাহির-সাগরিকা। আগামী ২৭ নভেম্বর মুম্বাইয়ের তাজ মহল প্যালেসে হবে গ্র্যান্ড রিসিপশন। বলিউড ও ক্রিকেট জগতের অনেক তারকা অনুষ্ঠানে নিমন্ত্রিত হচ্ছেন।

সাগরিকা ঘাটগে শাহরুখ খান অভিনীত চক দে ইন্ডিয়া ছবিতে ভারতীয় মহিলা হকি দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করেন। তবে তিনি একসময় পেশাদার হকি খেলেছেন। ভারতের জাতীয় পর্যায়ের হকি খেলোয়াড় ছিলেন তিনি। সাগরিকা ঘাটগে বিজয়েন্দ্র ঘাটগের কন্যা। বিজয়েন্দ্ হিন্দিতে বহু ভারতীয় টেলিসোপে কাজ করেছেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: