এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে মোবাইল কোর্টের প্রতিবাদে ধর্মঘট ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

২৩ নভেম্বর, ২০১৭ ২১:৩৬:৫২

মোবাইল কোর্টের নামে শেরপুর জেলা প্রশাসন বিভিন্ন সময় ব্যাবসায়ীদের হয়রানী, অসহনীয় ও অনিয়মতান্ত্রীকভাবে জরিমানা আদায়ের প্রতিবাদে অর্ধ দিবস ধর্মঘট এবং প্রতিবাদ সামাবেশ করেছে শেরপুর চেম্বার অব কমার্স। আজ বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে শহরের নয়আনী বাজার কলা হাটি চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, চেম্বার সভাপতি আলহাজ্ব মো. মাসুম, সহ-সভাপতি আলহাজ্ব মো. হায়দার আলী, চেম্বার নেতা প্রকাশ দত্ত, আঙ্গুর মিয়া, লায়ছুর রহমান দারা প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, প্রশাসন থেকে মেবাইল কোর্টের নামে ব্যবসায়ীদের অহেতুক হয়রানী ও জরিমানা আদায় বন্ধ না হলে পরিবর্তিতে কঠোর আন্দোলনে যাবে শেরপুর চেম্বার অব কমার্স। এদিন শহরের সকল প্রকার দোকানপাট বেলা সাড়ে ১২ টা পর্যন্ত বন্ধ রাখা হয়।

উল্লেখ্য, অভিযোগ রয়েছে বেশ কিছুদিন যাবত জেলা প্রশাসন নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে মোবাইল কোর্টের নামে সাধারণ ব্যবসায়ীদের হয়রানী করার। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে শহরের নয়আনী বাজার এলাকায় মোবাইল কোর্ট বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অসহনীয় জরিমানা করলে রাতে চেম্বার অব কমার্সের এক জরুরী সিদ্ধান্তে এ ধর্মঘট ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

বিডি২৪লাইভ/ইম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: