রিপন আলি রকি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আনুষ্ঠানিকভাবে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের শুভ উদ্বোধন

২৪ নভেম্বর, ২০১৭ ০০:২৩:১৬

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আনুষ্ঠানিক ভাবে ‘শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার সময় জাতীয় সংগীত গেয়ে পতাকা উত্তোলন শেষে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের শুভ উদ্বোধন ঘোষনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম।

শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মুক্তিযোদ্ধা মোঃ তসলিম উদ্দিন, শিবগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আশাদুজ্জামান, অধ্যাপক (সাবেক) আকবর হোসেন, প্রভাষক জিয়াউর রহমান, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান আলীসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

পরে একাত্তর টিভির জেলা প্রতিনিধি এ.কে.এস রোকন অসুস্থ থাকায় তার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। উল্লেখ্য, চলতি বছরের গত ৫ অক্টোবর শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আত্মপ্রকাশ হয় এবং ২৭ অক্টোবর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বিডি২৪লাইভ/ইম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: