নিজ ফ্ল্যাটে যুবক খুন: তরুণী আটক

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৭, ০১:৪১ এএম

রাজধানীর বাড্ডায় একটি ফ্ল্যাট থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে এক তরুণীকে আটক করা হয়েছে। নিহিত যুবকের নাম মনজিল হক (৩০)। তার গ্রামের বাড়ি কুমিল্লার হোমনায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আফতাবনগরের বি ব্লকের ৩ নম্বর রোডের একটি ফ্ল্যাটে একাই ভাড়া থাকতেন মনজিল হক। পাশেই তার রিকশা গ্যারেজের ব্যবসা আছে। গতকাল দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই ফ্ল্যাট থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

পুলিশ জানায়, ভবনের অন্য বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, অজ্ঞাত চারজন যুবক তার ফ্ল্যাটে এসেছিল। ধারণা করা হচ্ছে ওই চারজনই ছুরি চালিয়ে তাকে হত্যা করেছে। ভবন ও এর আশপাশের সিসিটিভি ক্যামেরা দেখে খুনিদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, স্ত্রীর সঙ্গে তালাক হবার পর ওই ফ্ল্যাটে একাই থাকতেন মনজিল হক। 

বিডি২৪লাইভ/ইম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: