সাভারে সিআরপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৭, ০৭:০০ এএম

নানা আয়োজনের মধ্য দিয়ে সাভারে পালিত হল পক্ষাঘাতগ্রস্থদের পুনর্বাসন কেন্দ্রর (সিআরপি) ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে সাভারে সিআরপির প্রধান শাখায় বেলুন উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের উদ্ভোধন করা হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, শিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল, রবির জেনারেল ম্যানেজার এনামুলহকসহ সিআরপির কর্মকর্তা কর্মচারিরা।

অনুষ্ঠানে আগত অতিথিরা উপস্থিত পক্ষাঘাতগ্রস্থদের অনুপ্রেরণা যোগাতে তাদের বক্তব্যে সিআরপি নিয়ে তাদের অনুভুতি প্রকাশ করেন এবং যেকোনো প্রয়োজনে সিআরপির পাশে থেকে সহযোগিতা করার কথা জানান। 
&dquote;&dquote;

এছাড়া অতিথিরা মানবসেবায় এ ধরনের একটি সংগঠন পরিচালনার জন্য ভেলরি এ. টেইলরকে ধন্যবাদ জানান। সংক্ষিপ্ত আলোচনা শেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।

বাংলাদেশে বসবাসরত ইংরেজ ফিজিওথেরাপিস্ট ভেলরি এ. টেইলর-এর গড়ে তোলা এ সংগঠনটি ১৯৭৮ সাল থেকে বাংলাদেশে প্রক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এদিকে, সিআরপির এই প্রতিষ্ঠাবার্ষিকী সাভারের প্রধান কার্যালয়ের পাশাপাশি কেন্দ্রগুলোতেও নানা আয়োজনে পালিত হচ্ছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: