নির্দিষ্ট কারন ছাড়াই ছিল ফেসবুকের পোক বাটন!

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৭, ০৭:০৪ পিএম

এবার থেকে ফেসবুক ব্যাবহারকারীরা একে অপরকে গ্রিটিংস কার্ডের মাধ্যমে শুভেচ্ছা জানাতে পারবেন। "পোক" ফিচারের পাশাপাশি একে অপরকে শুভেচ্ছা জানানোর জন্য উইঙ্ক, হাই ফাইভ, হাগ বা ওয়েভ ব্যাবহার করেন। সম্প্রতি এক রিপোর্টে জানানো হয়েছে ইংল্যান্ড, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া, কানাডা, কলম্বিয়া এবং ফ্রান্সের মতো দেশে এই ফিচার এখন ট্রায়াল মোডে চালানো হচ্ছে।

আপনার বন্ধুর প্রোফাইলে হ্যালো বাটন ক্লিক করে থাকলে একটি নতুন অপশন আসবে। এটি ফটো স্ট্যাটাসের 'রিয়াকশান'-এর মতোই কাজ করে। গত জুন মাসে ফেসবুক আপডেট করেছিল এই হ্যালো বাটন। যদিও নতুন এই গ্রিটিং আপনি যদি কাউকে ভুল করে পাঠিয়ে দেন তবে তা মুছে ফেলার ব্যবস্থা রাখছে ফেসবুক।

যদিও নতুন এই গ্রিটিংস বাটনটির মাধ্যমে আপনি নির্দিষ্টভাবে কোন মেসেজ জানাতে পারবেন। ফেসবুক নিজেই জানিয়েছে পোক বাটনটি তারা কেনো রেখেছিল তার কোন নির্দিষ্ট কারন ছিল না। তাই হয়তো এখন নির্দিষ্টভাবে শুভেচ্ছা জানানোর বাটন আনতে চলেছে ফেসবুক। সূত্র- ইন্ডিয়াটুডে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: