তারকাদের মেলায় বাংলাদেশে যাত্রা করলো ‘ফ্ল্যাশট্যাগ’

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৭, ০৭:৪২ পিএম

বাজারে এলো নতুন মোবাইল এ্যাপস ‘ফ্ল্যাশট্যাগ’। সম্প্রতি ঢাকার একটি অভিজাত রেষ্টুরেন্টে হয়ে গেল নতুন এই সামাজিক যোগাযোগ মাধ্যমের বাংলাদেশের উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফ্ল্যাশট্যাগ’র প্রতিষ্ঠাতা ও সিইও জনাব বিনয় চেরিয়ান, বিএমজে প্রোডাকশন হাউজের ব্যবস্থাপনা পরিচালক ড.জাকির হোসাইন, হোয়াইট ব্যালেন্স এর কর্ণধার জনাব এস এম সালাহ উদ্দীন, আর এফ এল প্লাস্টিকস এর হেড অব মার্কেটিং জনাব আরাফাতুর রহমান আরাফাত, ভারটেক্স গ্রুপের জি এম মার্কেটিং আহম্মেদ হাসান।

পাশাপাশি ‘ফ্ল্যাশট্যাগ’ এ্যাপস এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ সময়ের চলচ্চিত্র ও টিভি মিডিয়ার জনপ্রিয় অনেক তারকারা। মডেল ও উপস্থাপক আর জে নিরবের উপস্থাপনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, মডেল ও চিত্রনায়ক নীরব হোসাইন, মডেল অভিনেতা সজল, অভিনেতা তানভীর, মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া, অভিনেত্রী নাইরুজ সিফাত, চিত্রনায়িকা রাহা তানহা খান, চিত্রনায়িকা অধরা খান, কন্ঠশিল্পী বালাম, কন্ঠশিল্পী প্রতীক হাসান, কন্ঠশিল্পী তানজীব সারোয়ার, কন্ঠশিল্পী প্রত্যয় খানসহ আরো অনেক তারকারা।

ফ্ল্যাশট্যাগের মোবাইল এ্যাপসের মাধ্যমে আপনি চাইলেই আপনার সাথে সংযুক্ত সকল বন্ধুদের মতামত নিতে পারবেন অতি সহজেই। নির্মাতা প্রতিষ্ঠানের দাবী নিত্য প্রয়োজনীয় নানান কাজে মানুষের কোন কিছু বা জিনিস নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগলে তার জন্য ফ্ল্যাশট্যাগ কাজ করবে একটি অন্যতম মাধ্যম হিসেবে। এখানে ‘ফ্ল্যাশট্যাগ’ ব্যবহারকারী তার নিজের পছন্দের তালিকায় থাকা এক বা একাধিক ছবি প্রকাশ করে সে তার বন্ধুদের মতামত নিতে পারবে অতি সহজেই।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: