প্রথম ম্যাচেই তামিমের বাজিমাত

১৬ ডিসেম্বর, ২০১৭ ০৮:২৪:০৫

টি-টেন ক্রিকেট খেলায় টিম শ্রীলঙ্কা ক্রিকেটের মুখোমুখি হয় পাখতুন্সের। টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন পাখতুন্সের অধিনায়ক শহিদ আফ্রিদি। এই খেলায় গত রাতেই প্রথম মাঠে নামেন তামিম ইকবাল। নিজের প্রথম ম্যাচেই বাজিমাত করেছেন তিনি। এই ম্যাচে সেরা ব্যাটসম্যান, সেরা বাউন্ডারি এবং ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন তামিম।

শুক্রবার রাতে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারানো পাখতুন্স নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে তোলে ১১১ রান। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন তামিম ইকবাল। ইনিংসের শুরু থেকে ১০ ওভার পর্যন্ত ক্রিজে ছিলেন এই বামহাতি ব্যাটসম্যান। মাত্র ২৭ বলে করেছেন অপরাজিত ৫৬ রান। ইনিংসে ৫টি চারের পাশাপাশি ছিল দৃষ্টিনন্দন ৪টি ছক্কা।

১১২ রানের লক্ষে ব্যাট করতে নেমে শুরুতেই ৪ উইকেট হারিয়ে বিপাকে পরলেও দুর্দান্ত ব্যাটিং ঝড় শুরু করেছিলেন হাসারাঙ্গা কিন্তু তিনি ১২ বলে ৩১ রান করে ফিরেন।এরপরে আর কেউ দাঁড়াতে পারেনিন। শেষ পর্যন্ত ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৪ রান সংগ্রহ করে। এতেই ২৭ রানের বিশাল জয় পায় তামিমের পাখতুন্স।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: