প্রচ্ছদ / ভারত / বিস্তারিত

সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

হঠাৎ মন্ত্রীর দিকে বন্দুক তাক করল পুলিশ সদস্য!

১৬ ডিসেম্বর, ২০১৭ ০৮:৪৯:০০

ছবি:প্রতীকী

যেখানে একজন পুলিশের দায়িত্ব মন্ত্রীকে রক্ষা করা সেখানে এক কনস্টেবল ভারতের প্রাক্তন মন্ত্রী কমল নাথের দিকে হঠাৎই বন্দুক তাক করেন। কিন্তু ঠিক কি কারণে এই কাণ্ডটি ঘটালেন ওই কনস্টেবল তা পরিস্কার করতে পারেননি। শুক্রবার (১৫ ডিসেম্বর) মধ্যপ্রদেশে এ ঘটনাটি ঘটে।

যখন ওই কংগ্রেস নেতা বিমানে উঠতে যাবেন। ঠিকই তখনই তাকে বন্দুক দেখান অভিযুক্ত ওই কনস্টেবল।

প্রাক্তন মন্ত্রী কমল নাথ

ভোপাল থেকে ৩২০ কি.মি. দূরে চিন্ডওয়ারা লোকসভা কেন্দ্রে আসেন কংগ্রেস নেতা কমল নাথ। তিনি এই কেন্দ্র থেকে ৯ বার জয়ী হয়েছেন। এদিন বিকেল ৫টার দিকে স্থানীয় বিমানবন্দরে যান প্রাক্তন মন্ত্রী। সেখান থেকে বিমানে চড়েন তিনি। ওই বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে ছিলেন অভিযুক্ত কনস্টেবল রত্নেশ পাওয়ার।

এ বিষয়ে চিন্ডওয়ারার অতিরিক্ত পুলিশ কমিশনার নীরজ সোনি জানান, প্রাক্তন মন্ত্রীকে দেখেই তার দিকে নিজের রাইফেলটি তাক করেন অভিযুক্ত কনস্টেবল। ওই কনস্টেবলের সাথে থাকা অন্য দুই পুলিশ কর্মী তাকে আটকায়। অভিযুক্তের হাত থেকে রাইফেলটি ছিনিয়ে নেয়া হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

কিন্তু ওই অভিযুক্ত কনস্টেবল দাবি করছেন, তার কিছুই মনে পড়ছে না। তবে, ওই ঘটনার পর পরই অভিযুক্তকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনার তদন্তও শুরু হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: