প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আরমান হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট

ছায়েদুল হকের মৃত্যুতে স্পিকারের শোক

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৪:০২:০০

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী । শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহি.....রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মন্ত্রী ছায়েদুল হক দীর্ঘদিন ধরে জ্বর, ইউরিন ইনফেকশন ও শারীরিক দুর্বলতায় ভুগছিলেন।

এক শোকবার্তায় স্পিকার বলেন, ছায়েদুল হক ১৯৬৬ এর ৬ দফা আন্দোলনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী এবং ১৯৭১ সালের মুক্তিযুদ্ধেও সক্রিয় ছিলেন । তার মৃত্যুতে জাতীয় সংসদ একজন নিবেদিত প্রাণ, অভিজ্ঞ সংসদ সদস্যকে হারালো।

স্পিকার মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি, ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়া এমপি ও প্রধান হুইপ আ স ম ফিরোজ এমপিও ছায়েদুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।


বিডি২৪লাইভ/এএইচআর


বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: