সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রতিবন্ধীদের পাশে ভয়েস অব কাজিপুর

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৫:৩০:০০

সিরাজগঞ্জের দূর্গম চরাঞ্চল নাটুয়ারপাড়া ডিগ্রী কলেজ মাঠে শনিবার দুপুরে ‘ভয়েস অব কাজিপুরের সহায়তায় ও যমুনা প্রতিবন্ধী কল্যাণের উদ্যোগে প্রায় ৩ শতাধিক প্রতিবন্ধী নারী-পুরুষ ও শিশুর মাঝে নগদ অর্থ ও শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

ভয়েস অব কাজিপুরের প্রধান উপদেষ্টা প্রকৌশলী সাখাওয়াত হোসেন ও যমুনা প্রতিবন্ধী কল্যান সংস্থার পরিচালক প্রতিবন্ধী প্রেমী যুবক জাহিদুল ইসলাম স্বপন প্রতিবন্ধীদের হাতে এ নগদ অর্থ ও কম্বল তুলে দেন।

এ সময় ভয়েস অব কাজিপুরের সভাপতি, স্করপিয়ান, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বাবু, সাংগঠনিক সাজ্জাদুল মিন্টু, সদস্য হানাতুল্লাহ দিপু, খাজা আহমেদ, আলামিন সরকার, তপন সরকার, শাপলা খাতুন, যমুনা প্রতিবন্ধীদর সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সদস্য জুয়েল তালুকদার ও ইউপি সদস্য তারামিয়া উপস্থিত ছিলেন।

সংগঠনের পক্ষ থেকে জনপ্রতি একটি করে কম্বল ও নগদ ১ হাজার করে নগদ টাকা প্রদান করা হয়। শীতের শুরুতেই কম্বল ও নগদ অর্থ সহায়তা পেয়ে প্রতিবন্ধীরা সংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: