সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

বিজয় দিবস উপলক্ষে বিজিবি ও বিএসএফ এর মধ্যে মিষ্টি বিনিময়

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৬:০২:০০

মোঃ মোফাসিরুল রাশেদ,
দিনাজপুর থেকে:

বিজয় দিবস উপলক্ষে হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষি বাহিনী বিএসএফ’কে মিষ্টি উপহার দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় সীমান্তের ইমিগ্রেশন চেকপোষ্ট গেটের শুন্য রেখায় হিলি সিপি বিজিবি কম্পানি কমান্ডার আবু নাসের ভারতের হিলি বিএসএফ’র ক্যাম্প কমান্ডার মিথিলেশ ও দলবির সিং এর হাতে এসব মিষ্টির প্যাকেট তুলে দিয়ে শুভেচ্ছা জানান। পক্ষান্তরে ভারতের বিএসএফ ক্যাম্প কমান্ডাররাও বিজিবি সদস্যদের হাতে মিষ্টি তুলে দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানান।

হিলি সিপি বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার আবু নাসের বিডি২৪লাইভকে জানায়, বিজয় দিবসের আনন্দ ভাগাভাগি করে নিতে এবং সীমান্তে উভয় বাহিনীর মধ্যে সোহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ব বোধ বজায় রাখতে জয়পুরহাট ২০ বিজিবি’র পক্ষ থেকে ভারতের ১৮৩ ও ১৯৯ বিএসএফ অধিনায়কে মিষ্টি উপহার দেওয়া হয়েছে।

বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিবস গুলিতে একে অপরকে মিষ্টি সহ বিভিন্ন উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময়ের এই রিতি দীর্ঘ দিন ধরে চলে আসছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: