শ্রীপুরে বিজয় দিবস উদযাপন

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৭, ০৫:০৭ পিএম

গাজীপুরের শ্রীপুর থানা প্রাঙ্গণে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়। শনিবার (১৬ ডিসেম্বর)  সকাল ৭টায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে “স্মৃতিসৌধ-৭১” এ পুষ্পস্তবক অর্পন করেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যন আব্দুল জলিল, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন, শ্রীপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ, শ্রীপুর উপজেলা ও পৌর বিএনপি, শ্রীপুর উপজেলা জাতীয় পার্টি, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ নুরুন্নবী আকন্দসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন।

অপরদিকে, সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আক্তারের সভাপতিত্বে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী এমপি।

এছাড়াও পৌর শহরের মাওনা চৌরাস্তায় গাজীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় পতাকা মিছিল। অনুষ্ঠানের উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড. জামিল হাসান দুর্জয়, জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান প্রমুখ।

বিডি২৪লাইভ/এস এ   
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: