প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

স্মৃতিসৌধে শতাধিক স্কেটারের শ্রদ্ধা

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৯:৩১:০৮

বিজয় দিবস উপলক্ষে (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরাম, আমরা মুক্তিযোদ্ধার সন্তান এবং সার্চ স্কেটিং ক্লাবের উদ্যোগে শহীদ মিনার থেকে ‘বিজয় স্কেটিং র্যালি-২০১৭’ শীর্ষক ব্যানার নিয়ে স্মৃতিসৌধের উদ্দেশে যাত্রা শুরু করে শতাধিক স্কেটার।

এ র‌্যালির উদ্বোধন করেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক মনিরুজ্জামান মনির, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর সবুর, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ফোরামের সভাপতি সাজ্জাদ হোসেন, সার্চ স্কেটিং ক্লাবের চেয়ারম্যান আরশাদ আলম প্রমুখ। র‌্যালির সভাপত্বিত করেন মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরামের সভাপতি জিহাদুর রহমান জিহাদ।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের শফিকুর রহমান বলেন, ১৯৭১ সালে রাষ্ট্রীয় শক্তি ছিল সাম্প্রদায়িক। কিন্তু জনগণ ছিল অসাম্প্রদায়িক। আজ বিজয়ের ৪৬ বছর পর রাষ্ট্রীয় শক্তি অসাম্প্রদায়িক হয়েছে। কিন্তু জনগণের একটি বড় অংশ সাম্প্রদায়িক ও পশ্চাৎপদ রয়ে গেছে। তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, মুক্তিযুদ্ধের শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানতে এবার নবমবারের মতো বিজয় স্কেটিং অনুষ্ঠিত হচ্ছে। স্কেটাররা শহীদ মিনার থেকে ৩৫ কিলোমিটার স্কেটিং করে সাভার স্মৃতিসৌধে শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বিডি২৪লাইভ/এমআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: