ব্ল্যাকে টিকিট কেটে ‘অন্তর জ্বালা’ দেখছে দর্শক

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৭, ০৮:৪৪ পিএম

গত শুক্রবার মুক্তি পায় নির্মাতা মালেক আফসারি পরিচালিত বহুল আলোচিত ছবি অন্তর জ্বালা। ছবিটি মুক্তির পর থেকেই বেশ আলোচোনায় আছে। যার প্রমাণ মেলে শনিবার সন্ধ্যায় রাজধানীর সনি সিনেমা হলে। ব্ল্যাকে টিকিট কেটে অন্তর জ্বালা দেখছে দর্শক।

ছবিটি নিয়ের বেশ উচ্ছ্বাসিত ছবির কলাকৌশুলিরা। ছবিতে দুর্দান্ত অভিনয়ের করেছেন ছবির নায়ক-নায়িকা জায়েদ খান ও পরীমণি। গতানুগতিক ছবি থেকে ভেঙ্গে নিজেদের নতুন এক মাত্রায় নিয়ে গেছেন এই দুই তারকা।

&dquote;&dquote;

মুক্তির পর থেকেই প্রতিটা হলে হাউজ ফুল যাচ্ছে আন্তর জ্বালা। নির্মাতা আগেই চ্যালেঞ্জ ছুড়ে বলে ছিলেন, ‘অন্তর জ্বালা’ ছবিটি আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। ছবিতে আমি আমার সর্বোচ্চ মেধা, শ্রম ও সময় ব্যয় করেছি। চলচ্চিত্র বানানোর সব অভিজ্ঞতা ঢেলে দিয়েছি। সেজন্য ‘অন্তর জ্বালা’ ফ্লপ হওয়ার কোনো কারণ নেই। আর যদি ফ্লপ হয়, তবে আর কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করবো না। এটি হবে আমার শেষ ছবি।’

শেষ পর্যন্ত সফল হতে যচ্ছে ছবিটি। নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ সিনেমার শুটিং পিরোজপুর সহ দেশের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে।

এ সিনেমায় জায়েদ খান-পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন- নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: