সংসদ ভবনে ছায়েদুল হকের জানাজা সম্পন্ন 

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৭, ১০:৩০ এএম

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের নামাজে জানাজা জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে অনুষ্ঠিত এ জানাজায় সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন। 

পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। জানাজা শেষে মরহুমের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া পাঠানো হবে। এরপর তার গ্রামের বাড়ি নাসিরনগরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হক চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ ডিসেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে মারা যান।

মোহাম্মদ ছায়েদুল হক ১৯৪২ সালের ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় জন্ম গ্রহন করেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে তিনি এমপি নির্বাচিত হন। তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-০১।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: