বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আটক ২

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৭, ১১:১০ এএম

এম.শাহীন গোলদার, সাতক্ষীরা থেকে: ৫শ বোতল ভারতীয় ফেনসিডিল সহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (১৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোলে জজ আদালত এলাকা থেকে তাদের আটক করা হয়।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আলী আহমেদ হাশেমী বিডি২৪লাইভকে জানান,গোপন সূত্রে খবর পেয়ে তিনি পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে অবস্থান নেন। কিছু সময় পর কালিগঞ্জের দিক থেকে আসা ট্রাকটিকে চ্যালেঞ্জ করেন তিনি। এ সময় ট্রাকে তল্লাশি চালিয়ে ৫৫০ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। কয়েকটি বস্তায় এই ফেনসিডিল রাখা ছিল। জব্দকৃত ট্রাক নম্বর ঢাকা মেট্রো ট-১৮-৪২৪৫।

এ সময় ট্রাকে থাকা দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এরা হলেন কালিগঞ্জের খামারপাড়ার আবদুল গফুরের ছেলে বাবর আলি ও দেবহাটা উপজেলার নারিকেলি গ্রামের মোকছেদ আলির ছেলে আল আমিন।

গোয়েন্দা কর্মকর্তা আরো জানান, আটককৃতরা কালিগঞ্জ এলাকা থেকে ট্রাকে এই ফেনসিডিল তোলে বলে স্বীকার করেছেন। এই ফেনসিডিল ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল বলেও জানিয়েছেন তারা। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: