জাহিদ হাসান

সাভার প্রতিনিধি

ভিক্ষুক দাদীর প্রতিবন্ধী নাতনিকে ধর্ষণ

১৭ ডিসেম্বর, ২০১৭ ১২:৩০:০০

ছবি:প্রতীকী

সাভারের রলিয়াপুরের নগরকুন্ডায় গ্রামে ১১ বছরের প্রতিবন্ধী মেয়ে শিশু পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। অভিযুক্ত ধর্ষককে আটক করে পুলিশ। নির্যাতিত শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) ভোরে সাভারের নগরকুন্ডা এলাকা থেকে ধর্ষক মজিবরকে আটক করা হয়। আটক মজিবর সাভারের নগরকুন্ডা গ্রামের সাহেব আলীর ছেলে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির বিডি২৪লাইভকে জানান, নগরকুন্ডা গ্রামে ভিক্ষুক দাদীর সঙ্গে বসবাস করে আসছিলো প্রতিবন্ধী শিশুটি। রাতে দাদী কাজে বাইরে গেলে প্রতিবেশী মজিবর ঘরে ঢুকে প্রতিবন্ধী শিশুটিকে জোর করে ধর্ষণ করে পালিয়ে যায়। দাদী ঘটনাটি জানতে পেরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশে খবর দেয়।

পরে রোববার ভোরে পুলিশ অভিযান চালিয়ে নগরকুন্ডার এলাকায় আত্নগোপনে থাকা অন্য একটি ঘর থেকে ধর্ষক মজিবর হোসেনকে আটক করা হয়। সে এলাকার চিহিৃত মাদকসেবী। তাকে ধর্ষণ মামলায় আসামী করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: