বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৭, ০১:১৪ পিএম

নাটোরের লালপুর উপজেলার কদমচিলান ইউনিয়নের ধোলা গ্রামে ৬০বছরেরও বেশি বয়সি এক দম্পতির রহস্যজনক মৃত্যু হয়েছে। তারা হলেন, ওই গ্রামের মৃত আব্দুস সোবহান (৭৪) ও তার স্ত্রী শেফালী বেগম (৬৫)।

খবর পেয়ে পুলিশ রোববার (১৭ ডিসেম্বর) সকালে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। শনিবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বিডি২৪লাইভকে জানান, ওই দম্পতি গতকাল রাত ৯ টার দিকে রাতের খাবার খেয়ে ঘুমোতে যান। এ সময় আব্দুস সোবহান বুকে ও পেটে ব্যাথা হচ্ছে বলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্বজনরা তাকে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। পরে নিহতের স্ত্রী শেফালী বেগমও বমি করতে করতে অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকেও হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

ওসি আরো জানান, এই মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। কেউ বলছেন বিষ খেয়ে আত্মহত্যা করেছেন, কেউ বলছেন তাদের বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। জমি সংক্রান্ত বিষয় নিয়ে তাদের সন্তানদের সাথে বিরোধ ছিল। ছেলেদের নামে ইতোপূর্বে থানায় জিডিও করেছিলেন আব্দুস সোবহান। এমন পরিস্থিতিতে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রির্পোট পাওয়ার পরই এই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। আপাতত একটি ইউডি মামলা নেয়া হয়েছে। তবে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাদের দুই ছেলে নওশাদ (৫০) ও আবু তালেব(৪৫) কে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: