নৌকায় ভোট চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৭, ০৯:০৫ পিএম

ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো জয়যুক্ত করুন। আলোকিত বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে আবারো জয়যুক্ত করতে হবে। রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে ঝিনাইদহের মহেশপুর হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ২০০৮ সালের নির্বাচনের আগে শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশকে তিনি বদলে দেবেন। তিনি আজ সফল হয়েছেন। যেদিকে তাকান শুধু উন্নয়ন আর উন্নয়ন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের কোন সমস্যা থাকবে না।

প্রধান মন্ত্রীর আহবানে সাড়াদিয়ে দেশের মানুষ সন্ত্রাস ও জঙ্গি বাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে। তাই জঙ্গি দমন সম্ভব হয়েছে। জঙ্গিবাদের ষড়যন্ত্র থেকে দেশ রক্ষা পেয়েছে। মিয়ানমারের রহিঙ্গা জনগোষ্ঠি অত্যাচার নির্যাতন, হত্যা ও ধর্ষন থেকে প্রাণ বাঁচাতে আমাদের দেশে লাখ লাখ মানুষ এসেছে। প্রধানমন্ত্রী তাদের আশ্রয় দিয়েছেন। খাবার দিচ্ছেন। এটা তার মানুষের প্রতি মমত্ববোধের পরিচয়। বাংলাদেশের মানুষ অত্যন্ত হৃদয় বান।

সভায় বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসানের সংসদ সদস্য আব্দুল হাই, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, সাবেক সংসদ সদস্য শাফিকুল আজম খান চঞ্চল, সাবেক সংসদ সদস্য ময়ন উদ্দীন মিয়াজী, সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়া ও মহেশপুর পৌর সভার মেয়র আব্দুর রশিদ খান।

দুপুরে স্বরাষ্ট মন্ত্রী কোটচাঁদপুরে পুলিশের একটি সার্কেল অফিস উদ্বোধন করেন। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, বিদেশের সাথে বন্দী বিনিময় চুক্তি না থাকায় বঙ্গবন্ধুর খুনিদেরকে দেশে ফিরিয়ে আনতে আইনী জটিলতা রয়েছে। এ জটিলতা নিরসনে সরকার কাজ করছে। খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করা হবে বলে তিনি জানান।

এসময় খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহমেদ, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, জেলা প্রশাসক জাকির হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্দি দাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টুসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এস এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: