গাজীপুরে ২ ব্যবসায়ীকে গুলি

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৭, ১০:১৯ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলায় দূর্বৃত্তের ছোঁড়া গুলিতে এক ব্যবসায়ীসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন রুবেল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের স্বত্ত্বাধিকারী এবং শ্রীপুর উপজেলার নান্দিয়া সাঙ্গুইন এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে মো. রুবেল আহমেদ (৩০) ও তার  ওয়ার্কসপের কর্মচারী ভোলা সদর উপজেলার কানাইনগর এলাকার আবুল বাশারের ছেলে মো. হাসনাইন (২৬)। পুলিশ ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, রাত পৌণে ৯টার দিকে শ্রীপুরের রঙ্গিলা বাজার এলাকার ওয়ার্কসপটি বন্ধ করে কর্মচারী হাসনাইনকে মাওনা চৌরাস্তায় নামিয়ে দেয়ার জন্য মোটরসাইকেলের পেছনে বসিয়ে রওনা হন। পথিমধ্যে পল্লীবিদ্যুৎ এলাকার ছায়াকুঞ্জের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঢাকাগামী সাদা প্রাইভেটকার (ঢাক মেট্টো-খ-১১-২৩৬৪) থেকে দূবৃত্তরা মোটরসাইকেলটিকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুঁড়ে দ্রুত পালিয়ে যায়।

পরে তারা মোটরসাইকেলসহ সড়কের পাশে পড়ে গেলে এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নিয়ে যায়। রুবেলের কোমরের নিচে এবং হাসনাইনের ডান পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হামলাকারীদের আটকে এলাকায় অভিযান শুরু করে। পরে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আল হেরা হাসপাতালের চিকিৎসক শোয়ায়েব (হৃদয়) জানান, হাসনাইনের গুলিটি পায়ের একপাশ থেকে ঢুকে অপর পাশ দিয়ে বেরিয়ে গেছে। আর রুবেলে কোমরের পেছনের পেশী ছিড়ে গুলিটির একাংশ জিন্সের প্যান্টের সঙ্গে আটকে ছিল। 

বিডি২৪লাইভ/ইম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: