‘এরশাদের হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৭, ০৮:২৬ পিএম

বাংলাদেশে উন্নয়নের নবদিগন্তের সূচনা করেছিলেন সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদ। তাই, তার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সৌদি আরব রিয়াদে জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও জাতীয় যুব সংহিতর সম্মেলন বক্তারা এ আহবান জানান।

রিয়াদের একটি কম্যুনিটি সেন্টারে জাতীয় পার্টি ও জাতীয় যুবসংহতি রিয়াদ শাখার যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠান পবিত্র কোরআন তেলাওয়াত তেলোয়াতের মাধ্যমে সূচনা করেন, ক্বারী সাজ্জাদ হোসেন।

রিয়াদ শাখার উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রহুল আমিন হাওলাদার ও জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম শাহাজাদা।

রিয়াদ শাখা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য চাঁদপুর ৫ নির্বাচনি এলাকা থেকে আগামী ২০১৯ সালে জাতীয় পার্টি থেকে সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী কামরুজ্জামান কাজলের সভাপতিত্বে, নাজমুল আহমেদ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম এনজিওবিষয়ক সম্পাদক ও জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মো. রেজাউল করিম।

প্রধান বক্তা ছিলেন রিয়াদ শাখা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম শামীম, বিশেষ অতিথি ছিলেন রিয়াদ শাখা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মো. শামছুল হক পাটোয়ারি, উপদেষ্টা মাসুদ রানা রবিউল, পার্টি নেতা আবুল কাসেম।

বক্তব্য রাখেন রিয়াদ শাখা জাতীয় যুব সংহতির সভাপতি মো. কবির হোসেন, সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন, রিয়াদ জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সুমন গাজী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইব্রাহিম, হুমায়ুন কবির সরকার, শাহাজান ওমর সহ আরো অনেকে।

বক্তারা আরো বলেন, এরশাদের ৯বছরের শাসনামলে বাংলাদেশের গ্রামীণ অবকাঠামোর যে উন্নয়ন হয়েছে, পরবর্তী ২৭ বছরেও তা হয়ে উঠেনিবাংলাদেশে উন্নয়নের নবদিগন্তের সূচনা করেছিলেন সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদ। তাই, তার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বক্তারা আরো বলেন, এরশাদের ৯বছরের শাসনামলে বাংলাদেশের গ্রামীণ অবকাঠামোর যে উন্নয়ন হয়েছে, পরবর্তী ২৭ বছরেও তা হয়ে উঠেনি।

বিডি২৪লাইভ/ইম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: