মেলায় আকর্ষণীয় ছাড় ও অফারের ছড়াছড়ি

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০১৮, ১২:৩৩ পিএম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো-২০১৮’। দেশের মানুষের কাছে প্রযুক্তিপণ্যের পরিচয় করিয়ে দিতে প্রতিবছর এই মেলার আয়োজন হয়।

এবারও তিনদিনের এ মেলা বসেছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। মেলায় রয়েছে মূল্যছাড় আর হরেকরকম অফারের ছড়াছড়ি।

আসুস
মেলা উপলক্ষে আসুস দিচ্ছে দারুন সব অফার। মেলায় আগত ক্রেতাগণ আসুসের যে কোন মডেলের জেনফোন কিনলেই উপহার হিসেবে পাচ্ছেন একটি আকর্ষনীয় জ্যাকেট।

টেকনো মোবাইল
টেকনো মোবাইল মেলায় ফোনের মূল্যের উপর ১০ শতাংশ মূল্যছাড় দেবে। এর বাইরেও কিছু আয়োজন থাকবে যা মেলায় না গেলে পাওয়া যাবে না বলে জানান টেকনোর কর্মকর্তারা।

অপ্পো
অপ্পো মেলায় তাদের এফ৫ সেলফি ফোনটিকে প্রাধান্য দেবে বলে জানায়। এজন্য ফোনটির সঙ্গে বেশকিছু উপহার এবং মূল্যছাড় দেবে প্রতিষ্ঠানটি।

উই মোবাইল
উই মোবাইল এর আগের মেলাতেও একটি কিনলে একটি ফ্রি অফার দিয়ে এসেছে। এবারের অফারেও চমক দেখাবে বলে জানায় প্রতিষ্ঠানটি।

সিম্ফনি
দেশের নম্বর ওয়ান ব্র্যান্ড হিসেবে স্বীকৃত সিম্ফনি স্মার্টফোন ও ট্যাব মেলায় ৫ শতাংশ ক্যাশব্যাক অফার দেবে। এর বাইরেও কিছু অফার রাখছে প্রতিষ্ঠানটি।

স্যামসাং
মেলায় স্যামসাং মোবাইলের মূল অফার বলতে থাকবে মূলছাড়। তবে ঠিক কী পরিমাণ মূল্যছাড় দেবে সেটা জানায়নি। তবে এর বাইরেও বেশকিছু আয়োজন থাকবে ব্র্যান্ডটির। এছাড়াও গ্যালাক্সি এ৮ প্লাস ফোনটি উন্মোচন করবে স্যামসাং। আর মেলার প্রথম দিন থেকেই এর প্রি অর্ডার নেবে।

এলজি
এলজি মোবাইল অন্তত ছয়টি মডেলের স্মার্টফোন নিয়ে মেলায় আসবে। যেগুলো ৮ হাজার টাকা থেকে শুরু হয়ে ফ্ল্যাগশিপ ডিভাইসও থাকছে। প্রত্যেকটি মডেলে মূল্যছাড় দেবে। এছাড়াও এলজি মেলায় ইএমআইতে ফোনও বেচবে তারা। এজন্য ক্রেতাদের পিটিসি ব্যাংক চেক দিলেই হবে। কোনো ডেবিট বা ক্রেডিট কার্ডের প্রয়োজন হবে না।

শাওমি
শাওমি মেলায় স্মার্টফোন ছাড়াও তাদের বেশকিছু গ্যাজেট নিয়ে আসছে। সবগুলোতেই প্রতিষ্ঠানটি মূল্যছাড় দেবে বলে জানিয়েছে।

এছাড়াও লাভা, নকিয়া, লেনোভো, ডিটেল, ডিসিএল, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্সের স্মার্টফোন মেলায় পাওয়া যাবে। আর তারাও ছাড় দিবে বলে জানিয়েছে।

স্মার্টফোন ছাড়াও মেলায় স্মার্টফোনের আনুষঙ্গিক গ্যাজেট বিক্রি করবে এডাটা, কিকশা ডটকম, আজকের ডিলসহ আরো কয়েকটি প্রতিষ্ঠান। থাকবে অল্পোদামে ট্যাবলেট নিয়ে বিজয় ডিজিটালের স্টল।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: