সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

হরভজনের খাবার 'চুরি' করে খেলো বিমানসেবিকা?

১৪ জানুয়ারি, ২০১৮ ০৯:৩০:০০

হরভজন সিং এর পুরো নাম হরভজন সিং প্লাহা। তিনি একজন ভারতীয় ক্রিকেটার। বিশেষত তিনি একজন বোলার। অফ স্পিন এর দ্বারা তার ২য় সর্বোচ্চ উইকেট পেয়েছেন তিনি। ক্রিকেট মাঠের মতোই মাঠের বাইরেও জনপ্রিয় তিনি।

সোশ্যাল মিডিয়ায় হরভজনের জনপ্রিয়তা নেহাতই কম নয়। বিভিন্ন সময় ভক্তদের জন্য বিভিন্ন রকম মুহূর্তে শেয়ার করতে দেখা যায়। সামাজিক ইস্যু হোক থেকে ক্রিকেট বা ব্যক্তিগত কোনও ভাবনা, সবই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ভাজ্জি। আর এ কারণেই ফের শিরনামে উঠে এলেন তিনি।

শুক্রবার (১২ জানুয়ারি) নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন হরভজন। নিজের পোস্ট করা ভিডিও-এর ক্যাপশনে 'টার্বুনেটর' লেখেন, "আপনি যদি বিমানে খাবারের প্যাকেটে কম চিকেন পান, তা হলে ভাববেন না যে বিমান সংস্থাটি বাজেট কমাচ্ছে। কারণটা অন্য কিছুও হতে পারে।"

হরভজনের পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিমান যাত্রীদের জন্য বরাদ্দ খাবার প্যাকিং করার সময় প্রত্যেকটি প্যাকেট থেকে একটু একটু করে খাবার তুলে খাচ্ছেন বিমানটির সেবিকারা।

ভিডিওটি টুইটারে পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। যদিও কোন বিমানের অন্দরের ভিডিও পোস্ট করেছেন ভাজ্জি বা কোন বিমান সেবিকা এই কাণ্ড ঘটিয়েছেন সেই বিষয় এখনও কিছু জানা যায়নি।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: