প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাকিব খানকে নিয়ে বাংলাদেশে আসছে ‘এসভিএফ’

১৪ জানুয়ারি, ২০১৮ ১৪:৫৭:০৮

‘শাকিব খান’ বাংলা চলচ্চিত্রের এক আস্থার নাম। চলচ্চিত্রের মন্দা দিনেও হলে দর্শক টেনেছে শাকিব খানের ছবি। দেশর গণ্ডি পার হয়ে ওপার বাংলাতেও নিজের অবস্থান গড়ে তুলেছেন এই নায়ক। এবার এই জনপ্রিয় নায়ককে সাথে নিয়ে বাংলাদেশে প্রবেশ করতে চলেছে কলকাতার সবচেয়ে প্রভাবশালী প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

চলতি বছরে সিনেমা শিল্পে ১০০ কোটি টাকা ব্যয় করছে এসভিএফ। এই ১০০ কোটি টাকায় তারা নির্মাণ করছে ২৫টি সিনেমা। গেল শুক্রবার সন্ধ্যায় কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে এসব তথ্য তুলে ধরা হয় শীর্ষস্থানীয় এই প্রযোজনা সংস্থাটির তরফ থেকে। আর সেখানেই ঢাকাই তারকা শাকিব খানের নামহীন একটি চলচ্চিত্রের ফার্স্টলুক প্রকাশ করা হয়। ছবিটি এসভিএফ-এর তালিকাভুক্ত ২৫টি ছবির একটি।

অনুষ্ঠানে জানানো হয়, যৌথ প্রযোজনা নয় বরং প্রথমবারের মতো এ বছর নিজেদের লোকাল প্রোডাকশন নিয়ে বাংলাদেশের সিনেমা অঙ্গনে প্রবেশ করতে যাচ্ছে তারা। পরে শনিবার বিকালে এসভিএফ তাদের ফেসবুকে পেইজেও এমনটা নিশ্চিত করে।

এসভিএফ-এর অফিশিয়াল ফেসবুক পেইজে শাকিব খান অভিনীত নামহীন ছবির ফার্স্টলুক দিয়ে জানানো হয়, ‘এবার বাংলাদেশের বন্ধুদের জন্য হয়ে যাক। বাংলাদেশের মেগাস্টার শাকিব খান অভিনীত একেবারে নিজেদের ছবি নিয়ে প্রথমবারের মতো আমরা বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করছি। ছবিতে শাকিবের সঙ্গে আছেন নুসরাত ও সায়ন্তিকা।

ভেঙ্কটেশের প্রযোজনায় শাকিব খান অভিনীত ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। এছাড়াও ভেঙ্কটেশ ফিল্মস-এর ২৫ টি বিভিন্ন ধরনের ছবির পরিচালক হিসেবে আছেন অপর্ণা সেন, সন্দীপ রায়, অঞ্জন দত্ত, অরিন্দম শীল, সৃজিত মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, রাজ চক্রবর্তী, রাজীব কুমার, বিরসা দাশ গুপ্ত, মৈনাক ভৌমিক, পথিকৃৎ বসু, ধ্রুব ব্যানার্জির মতো আরও বেশ কয়েকজন নির্মাতা।

এসব ছবির মাঝে শাকিব খানকে নিয়েও বেশ কয়েকটি চলচ্চিত্র নির্মাণ হবে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: