প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আরমান হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট

ইসি থেকে মনোনয়ন নিলেন বিএনপি নেতা শাকিল 

১৪ জানুয়ারি, ২০১৮ ১৫:২০:৫৫

বিএনপির কেন্দ্রীয় সহ-প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শাকিল ওয়াহেদ মনোনয়ন সংগ্রহ করেছেন। রবিবার (১৪ জানুয়ারি) দুপুরে আগারগাঁও নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে স্থাপিত ঢাকা উত্তর সিটির রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তিনি মনোনয়ন নেন। রিটার্নিং অফিসার আবুল কাশেম বিএনপি নেতা শাকিলের হাতে মনোনয়ন ফরম তুলে দেন।

শাকিল ওয়াহেদ বলেন, সকালে প্রথম দলীয় কার্যালয়ে গিয়ে দলের মনোনয়ন পত্র নিয়েছি। সম্ভবত আমিই প্রথম দলের মনোয়ন নিয়েছি। এরপর এখানে এসেছি। দলের মনোনয়নের বিষয়ে আমি আশাবাদী। তবে দল আমাকে মনোনয়ন না দিলেও দলের মনোনীত প্রার্থির পক্ষে কাজ করবো। এক্ষেত্রে স্বতন্ত্র নির্বাচন করার কোন ইচ্ছে নেই বলেও জানা তিনি।

প্রায়ত মেয়র আনিসুল হক সম্পর্কে তিনি বলেন, বিতর্কিত নির্বাচনের মাধ্যমে তিনি মেয়র হলেও বেশ কিছু বাস্তবসম্মত সিদ্ধান্তের কারণে তিনি জনগণের সমর্থন ও মনে প্রবেশ করতে পেরেছিলেন। আমি নির্বাচিত হলে তার জনপ্রিয় সব কাজ এগিয়ে নেব।

শাকিল ওয়াহেদ বলেন, আমি দলের মনোনয়ন পেলে প্রায়ত আনিসুল হকের বাসায় গিয়ে তার পরিবারকে আমাদের সঙ্গে থাকতে অনুরোধ জানাবো। তার অসমাপ্ত কাজ শেষ করতে সহযোগিতা চাইবো।

তিনি বলেন, এছাড়াও বিএনপি একটি বড় দল। তাই দলেরও কিছু পরিকল্পনা আছে। ঢাকা নিয়ে আমারও কিছু পরিকল্পনা আছে। আমি নাগরিকের মালিকানার মর্যাদা প্রতিষ্ঠা ও জবাবদিহিতার নিশ্চয়তা বিধান, বিনা মূল্যে সল্প পরিসরে ওয়াইফাই সেবা দেওয়া, আধুনিক বর্জ্যব্যবস্থাপনা, মহাখালী ও গাবতলীতে বিশ্বমানের দ্বিতল বাস টার্মিনাল করাসহ নানা কাজ করতে চাই।

এসময়ে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুল হাই শিকদার, বিএনপির সহ তথ্য ও গবেষণা সম্পাদক কাদের গনি চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, বর্তমান যুগ্ম সম্পাদক ইলিয়াস খান, ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর মহসচিব আলমগীর হাসিন আহমদ, বিএনপির ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক তারিকুল আলম তেনজিন, আশরাফুর রহমান, ছাত্রদলের সহ-সভাপতি এহতেশামুল হক প্রমুখ।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: