জাহিদ হাসান

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় সাংবাদিকদের বিক্ষোভ

১৪ জানুয়ারি, ২০১৮ ১৫:৪১:০০

চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও সাভার প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে ঢাকা-২০ আসনে সাংসদ এমএ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়ের করার হয়রানী মূলক মানহানির মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে সংবাদ কর্মীরা।

রবিবার (১৪ জানুয়ারি) দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবের উদ্দ্যোগে প্রেসক্লাব চত্তরে এসব কর্মসূচি পালিত হয়।

এ সময় উপস্থিত সকলে প্রথমেই হাতে হাত ধরে প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়। মানববন্ধন শেষে আশুলিয়া কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশ বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়।

বিক্ষোভ কর্মসূচি থেকে সাংবাদিক নের্তৃবৃন্দ ঢাকা-২০ আসনের সাংসদ এমএ মালেকের দৃষ্টি আকর্ষণ করে চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও সাভার প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

আশুলিয়া প্রসে ক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয় তার বক্তব্যে বলেন, দায়ের করা মিথ্যা মামলা ও দলের নাম ভাঙ্গিয়ে অতি উৎসাহিত ব্যক্তিদের কর্মকাণ্ডের বিষয়ে খোঁজ নেন। পাপাপাশি সংবাদ কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাটি প্রত্যারের দাবি জানিয়ে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেন। অন্যথায় আশুলিয়া প্রেসক্লাবের উদ্যোগে দেশব্যাপী বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন।

আয়োজিত বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মোজাফ্ফর হোসাইন জয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক নয়া দিগন্তের আশুলিয়া প্রতিনিধি এএইচ মিলন, চ্যানেল টোয়েন্টিফোর এর সাভার প্রতিনিধি অপু ওহাব, এটিএন নিউজের সাভার প্রতিনিধি জাহিদ হাসান শাকিল প্রমূখ।

আয়োজিত কর্মসূচিতে আশুলিয়া প্রেস ক্লাবের সকল সংবাদকর্মী, জেলা টেলিভিশন জার্নালিষ্ট ইউনিট, ও আশুলিয়া ফার্মেসী ডেভলপমেন্ড এ্যাসোসিয়েশনের সদস্যবৃন্ধ, পুলিশ প্রশাসন ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর সাংসদ এম এ মালেকসহ মিনা মালেক ও মেয়ের জামাই শাহীন হোসেনের বিরুদ্ধে অবৈধ জমি দখল নিয়ে সংবাদ প্রচারের জের ধরে গত ২৫ ডিসেম্বর সাংসদ এ এম মাকের স্ত্রী মিনা মালেক বাদী হয়ে এই দুই সাংবাদিকের বিরুদ্ধে আদালতে মানহানি মামলা দায়ের করেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: