বাকৃবির মূল ফটকে গোলাগুলি

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৮, ০৭:২৭ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) প্রধান ফটক সংলগ্ন কাকলী সংঘের কার্যালয়ের সামনে ফাঁকা গুলি করেছে দুর্বৃত্তরা। রবিবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে দায়িত্বরত নিরাপত্তাকর্মী বলেন, রবিবার রাত সাড়ে ৮ টার দিকে কাকলী সংঘের সদস্যরা তাদের ক্লাবের সামনে আড্ডা দিচ্ছিল। ওই সময় ক্লাবের সামনে গুলির শব্দ শোনা যায়। এর কিছুক্ষণ পর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিমউদ্দিন তার অনুসারীদের নিয়ে ক্যাম্পাসে আসেন এবং হামলাকারীদের আটকের দাবিতে স্লোগান দিতে থাকেন। এরপর ৫০-৬০ পুলিশ এসে পরিস্থিতি সামাল দেন। নিরাপত্তার খাতিরে মূল ফটকের রাস্তা বন্ধ করে দেয়া হয়। ধারণা করা হচ্ছে ময়মনসিংহের বলাশপুর ও কাকলী ক্লাবের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের জেরে ওই ঘটনা ঘটেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, এই ঘটনা বিশ্ববিদ্যালয়ের সাথে সম্পৃক্ত নয়। এ কারণে এ বিষয়ে আমাদের কোনো সংশ্লিষ্টতা নেই। দুর্বৃত্তরা যাতে আমাদের ক্যাম্পাসে ঢুকতে না পারে আমরা তার চেষ্টা করেছি।

উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ১০০-১৫০ জন দুর্বৃত্তরা লাঠি-সোটা, চাপাতিসহ বিভিন্ন ধারালো অস্ত্র নিয়ে কাকলী সংঘ কার্যালয় ভাংচুর করে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: