কুমিল্লা নগরীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৮, ০৪:৪৯ পিএম

কুমিল্লায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে। সোমবার গভীর রাতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই শাহ কামাল আকন্দের নেতৃত্বে একটি দল নগরীর শাসনগাছা এলাকা থেকে তাদের গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

ডিবি সূত্রে জানা যায়, একদল সশস্ত্র ডাকাত কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে ডিবির এসআই শাহ কামাল আকন্দের নেতৃত্বে ডিবির একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৫ ডাকাতকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১টি পাইপগান, ১ রাউন্ড কার্তুজ, ২টি রামদা, ৩টি চাকুসহ দেশিয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে- শাসনগাছা এলাকার আশিক (৩০), আরিফ (২৭), ইলিয়াছ (৩৫), জেলার মুরাদনগরের সালাহ উদ্দিন টিপু (২২) ও ফেনীর ছাগলনাইয়ার আলী নূর ওরফে সুজন (২৫)। ডিবি’র এসআই শাহ কামাল আকন্দ পিপিএম জানান, এ ব্যাপারে মঙ্গলবার কোতয়ালী মডেল থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা হয়েছে। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: