প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: হৃদয় খান

ডেস্ক কন্ট্রিবিউটর

আবারো আলোচনায় শাহরুখ কন্যা

১৬ জানুয়ারি, ২০১৮ ২২:০৩:০০

শাহরুখ খানের মেয়ে সুহানা জন্মসূত্রেই তারকা। তার প্রতি মানুষের কৌতূহলের শেষ নেই। সুহানার বয়স এখনো ১৮ পার হয়নি। বলিউডের সিনেমাতেও অভিনয় করেননি। তবে শাহরুখ খানের সঙ্গে মাঝে মাঝে কিছু অনুষ্ঠানে দেখা যায়। তবে এবার অন্য একটি কারণে আলোচনায় এসেছেন শাহরুখ কন্যা সুহানা।

সম্প্রতি সুহানার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে অনলাইনে। সেটা দেখে অনেকে মনে করছেন, এবার হয়তো সিনেমার দুনিয়ায় প্রবেশ করছেন সুহানা। নাটকে অভিনয় করে ইতিমধ্যেই অনেক শিল্পীর নজর কেড়েছেন সুহানা। স্বয়ং শাবানা আজমি তার প্রশংসা করেছিলেন।

কিন্তু শাহরুখ আগেই জানিয়েছিলেন, পড়াশোনা সুহানার কাছে প্রথম প্রায়োরিটি। বাবার কথা শুনে এখনও পর্যন্ত পড়াশোনাতেই মনোনিবেশ করেছে সে। লন্ডনে পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকে।

দিন কয়েক আগে একটি বিয়ের অনুষ্ঠানেও সুহানার ছবি ভাইরাল হয়ে যায়। শাহরুখের কাছে এখনও সে ছোট্ট থাকলেও মা গৌরী তাকে ‘ইয়ং অ্যাডাল্ট’ বলতেই পছন্দ করেন।

কয়েক মাস আগে করণ জোহরের অফিস থেকে বেরতে দেখা যায় সুহানাকে। তখনও একই গুঞ্জন শুরু হয়েছিল। খান পরিবারের কেউই এখনো পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: