রাস্তার মধ্যে প্রিয়াঙ্কাকে ঘনিষ্ঠ চুম্বন!

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৮, ১১:২৩ এএম

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার বৃহস্পতি এখন তুঙ্গে। বলিউডের গণ্ডি ছাড়িয়ে তিনি এখন হলিউডে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া এশিয়ার শীর্ষ আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন। 

তিনি এ নিয়ে পাঁচ-পাঁচবার আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন।

জনপ্রিয় এই অভিনেত্রীকে নিউইয়র্কের রাস্তায় অ্যালান পাওয়েল-এর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। মাইনাস ডিগ্রিতে যখন কাঁপছে মার্কিন যুক্তরাষ্ট্রের ওই শহর, ঠিক তখনই এই তীব্র শীতকে অনেকটা তুড়ি মেরে উড়িয়ে দিলেন ভারতীয় এ সুন্দরী এবং অ্যালান পাওয়েল। 

বলিউড অভিনেত্রীর সঙ্গে অ্যালানের অন্তরঙ্গ রসায়ন যে কোয়ানটিকোর সিজন থ্রি-এর টিআরপি আরো চাঙ্গা করবে, তা বলার কোনো অপেক্ষাই রাখে না। 

উল্লেখ্য, কোয়ানটিকোর শুটিংয়ের সময় প্রিয়াঙ্কাকে কালো ব্যাকলেসে দেখা যায়। প্রিয়াঙ্কাকে 'বাজিরাও মস্তানি'-র পর থেকে এখন পর্যন্ত বলিউডের অন্য কোনো সিনেমায় অভিনয় দেখা যায়নি এই বলি সুন্দরীকে। তবে খুব শিগগিরই বলিউডের বেশ কিছু সিনেমায় শুটিং করবেন বলে জানা গিয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: