শুভকে সাবধান করলেন কলকাতার নির্মাতা অরিন্দম শীল

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৮, ০৫:০৩ পিএম

'বেঙ্গল ক্রিয়েশন' ও কলকাতার 'নাথিং বেয়ন্ড সিনেমা'র যৌথ প্রযোজনায় দুই দেশের নীতিমালা মেনে আগামী এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে পশ্চিমবঙ্গের জনপ্রিয় কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্য রচিত 'ঢেউ আসে ঢেউ যায়' উপন্যাস অবলম্বনে যাচ্ছে চলচ্চিত্র ‘বালিঘর’। এ উপলক্ষে শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

প্রযোজনার এ ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের আরেফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, নওশাবা ভারতের, আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি ও অনির্বান ভট্টাচার্য।

অনুষ্ঠান সকাল ১১ টায় শুরু হবার কথা থাকলেও টা কিছুক্ষণ দেরিতে শুরু হয়। অনুষ্ঠান শুরুর আরও বেশ কিছুক্ষণ পর আসছেন নায়ক শুভ। এসময় সময় মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন ছবিটির পরিচালক অরিন্দম শীল। শুভকে দেখেই অরিন্দম সবার উদ্দেশে বলে ওঠেন, আপনাদের দেশে হিরোরা কি দেরি করে আসে?

পরবর্তীতে বক্তৃতা দেয়ার সময় তিনি শুভর অভিনয়ের প্রশংসা করে বলে উঠেন এখানে দেরি করে এসেছেন কিন্তু শুটিং এ দেরি করে আসা চলবে না।

সাত বন্ধুর গল্প নিয়ে নির্মিত হবে চলচ্চিত্রটি। কলকাতায় তিন দিন শুটিং এর পর টানা শুটিং হবে চট্টগ্রাম ও কক্সবাজারে। এই ছবিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র মধুময়। আর এই এই মধুময়ের চরিত্রে অভিনয় করবেন শুভ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: