বরগুনায় শীতার্তদের শীত বস্ত্র বিতরণ

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৮, ০৭:১১ পিএম

প্রত্যন্ত অঞ্চলের শীতার্ত মানুষের প্রতি উষ্ণ ভালবাসার বহিঃপ্রকাশ হিসেবে বরগুনা ইয়ুথ ফোরাম (বিওয়াইএফ) ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর যৌথ আয়োজনে শনিবার (২০ জানুয়ারি) বেলা ১১ ঘটিকায় পুলিশ লাইন ড্রিল এ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা পুলিশ সুপার বিজয় বসাক (বিপিএম, পিপিএম)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক এর সভানেত্রী রত্না হাওলাদার, পুনাক এর সহ সভাপতি ফজিলাতুন নেসা, বরগুনা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মানোয়ার, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মনির হোসেন কামাল, বরগুনা প্রেসক্লাবের সহ সভাপতি জাফর হাওলাদার,বরগুনা পরিবেশ আন্দোলনের সদস্য সচিব মুশফিক আরিফ, সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বিওয়াইএফ সদস্য মুহাঃ সাইফুল্লাহ সাইফ এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিওয়াইএফ এর আহবায়ক ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর সদস্য মোঃ হামীম হোসাইন। বেশ কিছুদিন যাবৎ বরগুনা ইয়ূথ ফোরাম ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর সদস্যরা শীতবস্ত্র ও অর্থ সংগ্রহ করে তহবিল গঠন করে এবং ১২০ জনকে কম্বল এবং দুই শতাধিক লোককে বিভিন্ন ধরণের শীতের পোশাক প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাল সবুজ সোসাইটির আহবায়ক ও বিওয়াইএফ এর সদস্য মেহেদী হাসান মুসা, এনসিটিএফ সভাপতি ও বিওয়াইএফ সদস্য মোঃ জাহিদ হোসাইন, হিয়া ফাউন্ডেশন বরগুনার সভাপতি ও বিওয়াইএফ সদস্য এহসান আহমাদ নোমান, বিওয়াইএফ সদস্য মোঃ গিয়াস উদ্দিন, ইকবাল মাহমুদ পিঞ্জু, মোঃ বশির আহমেদ, মোঃ রাকিব হোসেন, মোঃ সজিব হোসেনসহ তরুণ সেচ্ছাসেবী নেতৃবৃন্দ। এছাড়া শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় প্রত্যন্ত অঞ্চলে গিয়ে শতাধিক শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন সেচ্ছাসেবী তরুণরা।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: