কুমিল্লায় অধ্যাপক আতাউর রহমানের মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৮, ০৮:০৭ পিএম

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের দেবপুর গনেশপুর গ্রামের কৃতি সন্তান মরহুম অধ্যাপক আতাউর রহমান বাবুলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার মরহুমের কবর জিয়ারত ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন রেলমন্ত্রী ও কুমিল্লা দঃ জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মুজিবুল হক মুজিব এম পি।

এরপূর্বে মরহুমের কবর জিয়ারত ও মিলাদ মাহফিল দোয়ায় অংশগ্রহণ করেন সাবেক আইন বিচার ও সংসদ বিয়ষক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু। এসময় তিনি সরকারি বেসরকারি স্থানীয় ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন মরহুম অতাউর রহমান এর একমাত্র পুত্র আমেরিকান নওদান ট্রাষ্ট এসেট ম্যানেজমেন্ট ব্যাংক হংকং শাখার ভাইস প্রেসিডেন্ট তৌফিকুর রহমান নবী।

কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু পার্থ সারথি ভৌমিক, বুড়িচং উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি অ্যাড.মো: মাহবুবুর রহমান, বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরুল হাসান , বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোজ কুমার দে, ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লালন হায়দার,কুমিল্লা জেলা আওয়ামীলীগ নেতা আহাম্মেদ নিয়াজ পাভেল, অধ্যাপক মুজিবুর রহমান, জসিম উদ্দিন মেম্বার, আব্দুল জলিল বিকম মেম্বার,ময়নামতি ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি জাভেদ হোসেন, ইউ পি যুবলীগ নেতা মোখলেছুর রহমান, তোফায়েল আহাম্মেদ, সুমনসহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা এবং ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলো।

মিলাদ মাহফিল ও দোয়া শেষে মরহুম অধ্যাপক মো: আতাউর রহমানের ছেলে এবং তার পরিবারে খোঁজ খবর নেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: