ন্যাম ভবনে এমপি পুত্রের লাশ

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ১০:৩৬ এএম

রাজধানীর সংসদ ভবন এলাকার ন্যাম ভবন থেকে সাতক্ষীরা এক আসনের এমপি মুহাম্মদ এডভোকেট মোস্তফা লুতফুল্লাহ একমাত্র ছেলে অনিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শেরেবাংলা নগর থানার ওসি গনেশ গোপাল বিশ্বাস গণমাধ্যমকে বলেন, রোববার সকালে খবর পেয়ে তারা ৫ নম্বর ভবনের ৬০৪ নম্বর কক্ষে অনিকের ঝুলন্ত লাশ পান। ২৬ বছর বয়সী অনিক ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। ঠিক কীভাবে তার মৃত্যু হয়েছে, সে বিষয়ে বিস্তারিত তথ্য জানায়নি পুলিশ।

শনিবার গভীর রাতে ঢাকার ন্যাম ফ্লাটে তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছেন এমপির এপিএস জাহাঙ্গীর হোসেন।তিনি জানান, ঢাকার ন্যাম ফ্লাটে অনিক, তার বোন সৃষ্টি ও ড্রাইভার ছিলেন। এমপি সাতক্ষীরায় অবস্থান করছিলেন। রাতে খাওয়া-দাওয়া শেষে সবাই ঘুমাতে যায়।

&dquote;&dquote;

রোববার সকালে সবাই ঘুম থেকে উঠলেও অনিক আজিজ উঠছিলেন না। অনেক ডাকাডাকি করলেও না উঠায় তার রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায় তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

পরে অনিককে উদ্ধার করে সোহরাওর্দী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশের ময়নাতদন্ত শেষে সাতক্ষীরায় নিয়ে আসা হবে বলেও জানান জাহাঙ্গীর হোসেন।

অনিক বেসরকারি ড্যাফোডিল ইউনিভার্সির ছাত্র বলে জানা গেছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এমপির এপিএস জানাতে পারেননি।

বিডি২৪লাইভ/এএইচআর/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: