শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেবসহ আটক ৩

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ১০:০৮ পিএম

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের নিখোঁজ এক ব্যক্তিগত কর্মকর্তা (পিও), তার মন্ত্রণালয়ের এক কর্মচারী এবং লেকহেড গ্রামার স্কুলের মালিককে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

রোববার (২১ জানুয়ারি) সন্ধ্যার পর গুলশান ও বছিলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ঢাকা মহানগর পুলিশের ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান ওই তিনজন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর রোববার (২১ জানুয়ারি) এ নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। পরে রাতে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশের পক্ষ থেকে তাদের গ্রেফতার দেখানোর কথা জানানো হয়।

গ্রেফতার ওই তিনজন হলেন- শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী নাসির উদ্দিন এবং রাজধানীর গুলশানে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিন।

ডিসি মাসুদুর রহমান বলেন, উচ্চমান সহকারী নাসির উদ্দিনকে গ্রেফতারের পর তার কাছে ১ লাখ ৩০হাজার টাকা পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাববাদের সূত্র ধরে শিক্ষামন্ত্রীর পিও মোতালেব হোসেনকে গ্রেফতার করা হয়।

শনিবার বিকেল ৩টার দিকে রাজধানীর বছিলা থেকে 'অজ্ঞাত' ব্যক্তিরা তুলে নিয়ে যায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনকে। এ ব্যাপারে হাজারীবাগ থানায় জিডি করা হয়।

গুলশান থেকে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিন ‘নিখোঁজ’ হন বলে শনিবার থানায় অভিযোগ করা হয়। এর আগে গত বৃহস্পতিবার বনানী এলাকা ‌‘নিখোঁজ’ হন নাসির উদ্দিন নামের শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী।

 

বিডি২৪লাইভ/এমআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: